হেলো বন্ধুরা  আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি নগদ এ্যাপ এর এমন একটি অফার যা থেকে আপনিও পেতে পারেন ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই টপিক।

প্রথমে গুগল প্লে-স্টোর থেকে নগদ এ্যাপ্লিকেশন টি নামিয়ে নিবেন আর যদি নামানো থাকে তাহলে তো কথাই নেই।যদি এক্যাউন্ট খোলা থাকে তাহলে আপনার মোবাইল নাম্বার ও চার ডিজিট এর পিন নাম্বার দিয়েন লগিন করবেন নগদ এ্যাপ এ।আর যদি না থাকে তাহলে নগদ এ্যাপ এ এক্যাউন্ট খোলা খুবই সহজ আপনার নাম,মোবাইল নাম্বার,চার ডিজিটের পিন নাম্বার ও আপনার একটি ছবি দিয়ে মুহূর্তের মধ্যে এক্যাউন্ট টা খুলে নিবেন।তারপর লগিন দিয়ে রাখবেন তো আজকের টপিক হলে নগদ থেকে Sam Online এর পেমেন্ট করলে ১০℅ ক্যাশব্যাক।
দুইভাবে টাকা পাঠাতে পারেনঃ
১.আপনি যদি নগদ এ্যাপ ছাড়া পেমেন্ট করতে চান তাহলে আপনি *১৬৭# ডায়াল করবেন।তারপর দেখবেন যে ৪নাম্বার এ পেমেন্ট নামের একটা অপশন আছে।পেমেন্ট অপশন সেলেক্ট করে আপনার মোবাইল নাম্বার ও পিন নাম্বার দিবেন,তারপর Sam Online এর নাম্বারে টাকা পাঠাতে চান পাঠিয়ে দিন।আার পেয়ে যান ১০% ক্যাশব্যাক।
২.আর নগদ এ্যাপ দিয়ে পেমেন্ট করতে চাইলে।নগদ এ্যাপ এ লগিন করবেম তারপর Sam Online এর নগদ এক্যাউন্ট নাম্বার ও টাকার পরিমান দিয়ে পেমেন্ট কর্নফাম করুন।আর পেয়ে যান ১০% ক্যাশব্যাক।আর ২০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক পেতে পারেন।

আর যদি জানতে চান Sam Online কী?

উওরঃSam Online হলো একটি ইন্টারনেট প্রোভাইডার সার্ভিস কোম্পানি।এনারা মূলত বাংলাদেশে Wifi বা ব্রডব্যান্ড সেবা দিয়ে থাকে। আর Sam Online মার্চ এর ১৭ তারিখ তাদের ১৭ বছর এ পর্দাপন করেছে।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে  আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি

Thanks