মুভি: দিল বেচারা

পরিচালক: মুকেশ ছাবড়া

মিউজিক: এর আর রহমান

সময়: ১০১ মিনিট

 

অবশেষে রিলিজ হয়ে গেল সুশান্ত সিং রাজপুতের জীবনের শেষ মুভি দিল বেচারা। হটস্টার, ডিসনি প্লাস এ রিলিজ হওয়া সুশান্তের শেষ মুভি দিল বেচারা দেখার সময় কোন ইমোশনাল সিন থাকুক আর না থাকুক আপনার চোখ পানিতে ভরে যাবে।

কষ্টের হলেও সুশান্ত ফ্যানদের জন্য শান্তির বিষয় হলো তার শেষ ফিল্ম দেখা। তাদের জন্য এটা আনন্দেরও বটে।

বন্ধুত্ব, কষ্ট, ভালোবাসা এই তিনটের সমন্বয়ে এই মুভির প্লট তৈরি। “দ্য ফল্ট ইন আওয়ার স্টার” এই বইয়ের উপর কেন্দ্র করে দিল বেচারা মুভি তৈরি করা হয়েছে।

সানজানা সাঙ্গি যে কিনা মুভিতে ক্যান্সারের রোগী হিসেবে প্লে করেছে। ক্যান্সার হয়ে ডিপ্রেশনে দিনকাল পার করার সময় তার জীবনে আসে ম্যানি বা সুশান্ত।

সে তার জীবনে ভালোবাসা ও আনন্দের প্রতীক হয়ে আসে। ম্যানী কিজির/সানজানার কষ্ট কমানোর জন্য প্যারিসে নিয়ে আসার চেষ্টা করে। যা কিজির সারা জীবনের স্বপ্ন ছিল।

কিন্তু পরে কিজি ক্যান্সার রোগ থেকে তো ভালো হয়ে যায় কিন্তু যে তাকে এই কষ্টের সময় আনন্দ ভালোবাসা দিয়েছিল, মানে ম্যানী নতুন কোনো ভয়াবহ রোগে আক্রান্ত হয়ে যায়।

এখন শেষে কি হয় এর জন্য আপনাকে মুভিটা দেখতে হবে।

সুশান্ত সিং রাজপুত এবং সানজানার অ্যাক্টিং খুবই ভালো ছিল। তাদের রোমান্স খুনসুটি সবকিছুই আপনাকে মুভিটা এনজয় করতে সাহায্য করবে।

তবে যারা সুশান্তের ডাইহার্ড ফ্যান তাদের জন্য কষ্ট হবে এই মুভিটা দেখতে এটাই স্বাভাবিক।

একটি ছোট শহর থেকে প্যারিসে যাওয়ার কাহিনী ডিরেকটর খুব সুন্দরভাবে দেখিয়েছে।

তাছাড়া বিখ্যাত মিউজিক ডিরেক্টর এ আর রহমান এর মিউজিক এবং ব্যাকগ্রাউন্ড যেন মুভিতে আলাদা একটা ফিল এনে দেয়।

যাদের ডিসনি প্লাস এবং হটস্টার আছে তারা তো সরাসরি সেখান থেকে দিল বেচারা মুভি দেখে নিতে পারবে কিন্তু যাদের নেই কিন্তু মুভিটা ডাউনলোড করতে চাচ্ছেন তারা নিচের দেওয়া লিংক থেকে ডাউলোড করে নিন ।


Download Link-

https://apkbia.com/movies/dil-bechara/

(ট্যাগ করে ধরুন এবং লিংকটি কপি করুন তারপর ওয়েব ব্রাউজার দিয়ে লিংকটিকে সার্চ করুন)

https://apkbia.com/movies/dil-bechara/

Thanks